শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে উপজেলার হরিপুর ইউনিয়নের দর্গাপাড়া মোড় এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষকের নাম আবদুল হালিম (৩২)। তিনি কশবা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। হালিম মোহনপুর উপজেলার দেওয়ান বেড়াবাড়ি এলাকার মৃত এবারত আলীর ছেলে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বলেন, নিহত শিক্ষক আবদুল হালিম মোটারসাইকেল যোগে স্কুল আসছিলেন। পথে হরিপুর দর্গাপাড়া মোড়ের পাশে একটি বাসের ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দামকুড়া থানার ওসি আবদুর লতিফ শাহ্ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply